আল্লাহর সাথে প্রেম - এসো হেদায়েতের পথে

Latest

অন্ধকার থেকে আলোর পথে আসি।

শুক্রবার, ৫ মে, ২০১৭

আল্লাহর সাথে প্রেম

নিজেকে একটু প্রশ্ন করি ?
আমরা একজনের মন(ভালোবাসা) পাবার জন্য কতো চেষ্টা(প্রেম)করি তাই নয় কি?
যিনি আমাদের মনকে সৃষ্টি করেছেন সেই দয়ার সাগর মায়ার সাগর আল্লাহর সাথে
প্রেম করে (আল্লার)এর নিকট থেকে Lick পাওয়ার চেষ্টার প্রয়োজন কতোটুকু আছে ?
হযরত ফুযাইল ইবনে আযায (রঃ) বলেন,আল্লাহ পাক রাত্রিবেলা যখন তাজাল্লী
বর্ষণ করতে চান তখন ডেকে বলেন, “কোথায় দিনের বেলা আমার মহব্বতের
দাবিদারেরা ? বন্দু বন্দুর সংঙ্গে কোলাহল মুক্ত,নির্জন মুর্হুতের মিলন চায়
,“শোন আমি (রাত্রি কালে) প্রভাত কাল পর্যন্ত আমার বন্দুদের “ প্রতি দৃষ্টি
মান থাকি আর আমার বন্ধুরা আমার দরবারে মুখো মুখি ভাবে আমার সংঙ্গে কথা
বলে। কাল আমি জান্নাতের মাঝে তাদের নয়ন (চুখ) দুটুকে শুশীতল করে দেবো।
বিঃদ্রঃ মানুষের প্রিয় পাত্রর চাইতে আল্লাহর প্রিয় পাত্রের প্রয়োজন আছে কি ?


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন